মোহাম্মদপুরে কার্গো ট্রাকে মিললো ফেনসিডিল, আটক ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৮ জানুয়ারি ২০২২
ছবি : সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে দুটি কার্গো ট্রাক থেকে ২৫৯ বোতল ফেনসিডিলসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৮ জানুয়ারি) র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক জানান, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ফেনী থেকে কার্গো সার্ভিসের ট্রাকে মাদকের একটি চালান মোহাম্মদপুরে আসছে।

পরে র‌্যাবের একটি দল বসিলা বেড়িবাঁধ এলাকায় যাত্রীছাউনির সামনে চেকপোস্ট বসায়। কার্গো সার্ভিসের একটি ট্রাক চেকপোস্টে পৌঁছালে থামার সংকেত দেয় র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি দেখে ট্রাকটি নিয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সবুজকে আটক করা হয়।

rab1

জিজ্ঞাসাবাদে ট্রাকে ফেনসিডিল আছে বলে স্বীকার করেন সবুজ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ট্রাকের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা একটি বস্তা থেকে ৫৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার পৃথক একটি অভিযানে ফেনী থেকে ট্রান্সপোর্ট কার্গো সার্ভিসের একটি ট্রাকে তল্লাশি চালিয়ে চালক মো. হোসেন আহম্মেদ (২৬) ও তার সহযোগী মুরাদ হোসেনকে (২৮) আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

টিটি/আইএইচ/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]