সাংবাদিক এমদাদুলের ওপর হামলাকারী মাসুদ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ২৮ জানুয়ারি ২০২২
খোরশেদ আলম মাসুদ

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক অর্থ সম্পাদক মো. এমদাদুল হক খানের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত খোরশেদ আলম মাসুদকে গ্রেফতার করেছে হাতিরঝিল থানা পুলিশ।

শুক্রবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রশিদ।

ওসি আব্দুর রশিদ বলেন, সাংবাদিক এমদাদুল হকের ওপর হামলার ঘটনায় বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করা হয়।মামলা নম্বর ৬৯। সেই মামলার পরিপ্রেক্ষিতে মাসুদকে গ্রেফতার করে পুলিশ।

গত বুধবার রাতে মগবাজারের নিজ বাসায় এমদাদুলের ওপর হামলা চালানো হয়। রাতেই তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসাপতালে চিকিৎসা নেন। পরে হাতিরঝিল থানায় হত্যাচেষ্টা মামলা করেন সাংবাদিক এমদাদুল।

অন্যদিকে, সাংবাদিক এমদাদুলের ওপর হামলার ঘটনায় উদ্বেগ জানিয়েছে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির নেতারা এমদাদুল হক খানের ওপর হামলার ঘটনায় জড়িত খোরশেদ আলম মাসুদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

টিটি/এমএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]