ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ট্রাকমালিক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ২৯ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

অডিও শুনুন

রাজধানীর ডেমরায় ছুরিকাঘাতে মো. সাইফুল ইসলাম (৩০) নামে এক ডাম্প ট্রাক মালিক নিহত হয়েছেন।

শনিবার (২৯ জানুয়ারি) ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। ভোর ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুল ইসলাম ডেমরার মেহেন্দিপুর উত্তরপাড়ার বাসিন্দা। তার বাবার নাম ফজলুল হক। তার একটি মেয়ে রয়েছে।

নিহতের মামা মো. মোস্তাক আহমেদ জানান, তার ভাগ্নে সাইফুল ইসলামের একটি ডাম্প ট্রাক রয়েছে। চালক না থাকায় তিনি নিজেই ট্রাকটি চালিয়ে বাসায় ফিরছিলেন। ভোররাতে ডেমরার ৪নং গেট এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর রক্তাক্ত জখম হন। পরে রক্তাক্ত অবস্থায় ডেমরা থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢামেকে হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা ঢামেকে গিয়ে তার মরদেহ শনাক্ত করি। তবে কে বা কারা তাকে হত্যা করেছে, সে বিষয়ে কিছু বুঝে উঠতে পারছি না। তার সঙ্গে কারও দ্বন্দ্ব ছিল কি না, তাও জানি না।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ডেমরা থেকে ছুরিকাঘাতে আহত এক যুবককে ভোরে হাসপাতালে আনা হয়। পরে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]