বিদেশি বিয়ারসহ দুই মাদককারবারি গ্রেফতার, প্রাইভেটকার জব্দ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ২৯ জানুয়ারি ২০২২
বিদেশি বিয়ারসহ গ্রেফতার দুই মাদককারবারি। ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে এক হাজার ৩৩৪ ক্যান বিদেশি বিয়ার ও প্রাইভেটকারসহ দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি ওয়ারি বিভাগ।

গ্রেফতাররা হলেন- মো. হবিকুল ও মো. ফরহাদ ওরফে সোহাগ।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি ওয়ারি বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) মাহফুজুর রহমান জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।

atok02

তিনি বলেন, ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে যাত্রাবাড়ী থানা এলাকায় একটি প্রাইভেটকারে বিপুল পরিমাণ বিদেশি মদ চট্টগ্রাম থেকে নিয়ে আসছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার উত্তর যাত্রাবাড়ীস্থ কামাল টিম্বার অ্যান্ড স-মিলের সামনে চট্টগ্রাম থেকে আসা ঢাকামুখী পাকা রাস্তায় অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে হবিকুল ও ফরহাদকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে এক হাজার ৩৩৪ ক্যান বিদেশি বিয়ার ও বিয়ার বহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদক আইনে মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

টিটি/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]ail.com