স্ত্রীর মামলায় সাবেক অ্যাটর্নি জেনারেলের ছেলে কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫০ এএম, ১৪ মে ২০২২
প্রতীকী ছবি

তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফের ছেলে মোয়াজ আরিফকে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ। সাবেক স্ত্রীর করা মামলায় বৃহস্পতিবার গ্রেফতারের পর শুক্রবার (১৩ মে) তাকে আদালতে হাজির করা হয়। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

শুক্রবার (১৩ মে) রাতে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, একটি মামলায় তার (মোয়াজের) বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। সেই পরোয়ানামূলে রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

পুলিশ জানায়, মোয়াজ আরিফের বিরুদ্ধে তার সাবেক স্ত্রী মাধবী আক্তার নীলা একটি মামলা করেন। সেখানে বাসার তালা ভেঙে অবৈধভাবে প্রবেশ, ভাংচুর, লুটপাটের অভিযোগ আনা হয়। ওই মামলায় হাজিরা না দেওয়ায় সম্প্রতি তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

সংশ্নিষ্টরা জানান, নীলার সঙ্গে অনেকদিন ধরেই তার সাবেক স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের সম্পর্ক ভালো যাচ্ছিল না। তিনি বিভিন্ন সময়ে স্বামী-শ্বশুরের বিরুদ্ধে নির্যাতনসহ নানারকম অভিযোগ করেছেন। পরে তিনি মামলাও করেন। এ নিয়ে তিনি সংবাদ সম্মেলনও করেছেন।

টিটি/কেএসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]