বিয়ের তিন মাসের মাথায় লাশ হলেন ফারজানা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ১৪ মে ২০২২
ফাইল ছবি

বিয়ের মাত্র তিন মাসের মাথায় লাশ হলেন গৃহবধূ ফারজানা আক্তার (১৮)। শনিবার (১৪ মে) রাজধানীর বাড্ডার তিতাস রোড এলাকার একটি বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী শাকিলকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে নেওয়া হয়েছে।

শনিবার (১৪ মে) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পৌনে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী শাকিল জাগো নিউজকে জানান, তিন মাস আগে তাদের বিয়ে হয়েছে। আজকে একটি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল তাদের। এ জন্য তিনি স্ত্রীক ফারজানাকে তৈরি হতে বলে ঘুমিয়ে যান। ঘুম থেকে ওঠে ফারজানাকে ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন। তাৎক্ষণিকভাবে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কী কারণে ফারজানা আত্মহত্যা করেছেন এ বিষয়ে তিনি কিছুই বলতে পারেন বলে জানান।

তিনি আরও জানান, ফারজানা কুমিল্লার মুরাদনগর উপজেলার কৈজুরি গ্রামের জামাল উদ্দিনের মেয়ে। বর্তমানে দক্ষিণ বাড্ডা তিতাস রোড দারোগা বাড়ির মোড় এলাকার ক-১৬/৩ নম্বর টিনশেড বাসায় ভাড়া থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। এ ছাড়া এ ঘটনায় নিহতের স্বামী শাকিলকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আনা হয়েছে।

কাজী আল-আমিন/এমএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]