চট্টগ্রামে যাত্রীর ব্যাগ চুরি, অটোরিকশাচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:১৮ পিএম, ১৬ মে ২০২২

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি এলাকায় যাত্রীর স্বর্ণালঙ্কারসহ ব্যাগ চুরির অভিযোগে মতিন মিয়া (২৫) নামের এক অটোরিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৬ মে) ভোররাতে নগরীর রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় চোরাই কাজে ব্যবহৃত অটোরিকশাটিও (চট্ট মেট্রো-থ-১৩-৩৭৮৫) আটক করে পুলিশ।

কোতোয়ালি থানার ওসি জাহেদুল কবীর জাগো নিউজকে বলেন, কোতোয়ালি থানা এলাকার সতীশ বাবু লেনের বাসিন্দা অনুপ সেন পরিবার নিয়ে গত শনিবার (১৪ মে) সকালে ঢাকা থেকে তুর্ণা নিশিতা ট্রেনে চট্টগ্রাম রেলস্টেশনে আসেন। স্টেশন থেকে একটি অটোরিকশা করে তিনি বাসায় ফেরেন। এ সময় গাড়ি থেকে নেমে স্ত্রী সন্তানদের বাসার সিঁড়িতে তুলে দিয়ে এসে দেখেন অটোরিকশাচালক ভাড়া না নিয়ে গাড়িতে রাখা ব্যাগটি নিয়ে পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, ব্যাগে অনুপ সেনের নগদ ১০ হাজার টাকা ও স্বর্ণালংকার ছিল। পরে ওই যাত্রীর অভিযোগের প্রেক্ষিতে মামলা নিয়ে আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে অটোরিকশাটি সনাক্ত করা হয়। এরপর ‘আমার গাড়ি নিরাপদ’ অ্যাপসের মাধ্যমে গাড়ির চালকের পরিচয় নিশ্চিত হয়ে সোমবার ভোররাতে স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতার চালক মতিনের দেওয়া তথ্য অনুযায়ী, বায়েজিদ বোস্তামী এলাকা থেকে চুরি যাওয়া ব্যাগসহ নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়। তাকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে, যোগ করেন ওসি জাহেদুল।

গ্রেফতার মতিন মিয়া গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানাধীন নলডাঙ্গা প্রতাপ গ্রামের বাসিন্দা। তিনি বর্তমানে বায়েজিদ বোস্তামীর চন্দ্রনগর বাজার টেক্সটাইল এলাকার সরোয়ার সাহেবের কলোনীতে বসবাস করেন।

ইকবাল হোসেন/এমপি/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]