পিকআপে বহন করা হচ্ছিল ৫০ কেজি গাঁজা, গ্রেফতার ২ কারবারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১৬ মে ২০২২

রাজধানীর গুলশান থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতাররা হলেন কাজী মো. সুজন ও শ্রীরাম চন্দ্র দাস।

রোববার (১৫ মে) রাত ৯টার দিকে গুলশান থানার শাহজাদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সোমবার (১৬ মে) অভিযানে নেতৃত্ব দেওয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম রেজাউল হক এ তথ্য জানান।

এস এম রেজাউল হক বলেন, কয়েকজন মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে পিকআপে গাঁজা নিয়ে ঢাকার রামপুরার দিকে আসছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম শাহজাদপুরে অবস্থান নেয়। এসময় পিকআপটি আসলে পুলিশের মাইক্রোবাস দিয়ে ব্যারিকেড দেওয়া হয়। এতে পিকআপ রেখে পালানোর সময় সুজন ও শ্রীরাম চন্দ্রকে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে পিকআপটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত হওয়ায় পিকআপটিও জব্দ করা হয়েছে।

তিনি বলেন, গ্রেফতাররা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরসহ আশপাশের এলাকায় বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে গুলশান থানায় মামলা হয়েছে।

এএএম/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]