বাইক ট্রাভেলারের বেশে ফেনসিডিল বহন, আটক ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:০৬ পিএম, ১৮ মে ২০২২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের সীতাকুণ্ড থানা এলাকা থেকে ৯৮ বোতল ফেনসিডিলসহ মো. মফিজুল ইসলাম (৩৮) নামে এক বাইক ট্রাভেলারকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাত ১১টার দিকে সীতাকুণ্ড থানার বাংলাবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

মাদক বিক্রেতা মফিজ নগরীর আকবর শাহ থানার মালিপাড়া আশ্রম রোড এলাকার মো. সামসুল আলমের ছেলে। সে বাইক ট্রাভেলারের বেশে মাদক বহন ও কেনাবেচা করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকের একটি বড় চালান আসছে এমন খবরে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকার বাংলাবাজারে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় চট্টগ্রামের দিকে আসা বাইকটিতে তল্লাশি চালিয়ে বাইকার মফিজুল ইসলামের সঙ্গে থাকা ব্যাগে ৯৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মাদক আইনে মামলা দিয়ে তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

ইকবাল হোসেন/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]