কামরাঙ্গীরচরে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ১৮ মে ২০২২
ফাইল ছবি

রাজধানীর কামরাঙ্গীরচরের মাহাদীনগর ৪ নম্বর গলির একটি বাসা থেকে ফারজানা আক্তার (১৪) নামের এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহমিদা ইয়াসমিন বলেন, মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে ওই বাসায় থেকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বুধবার (১৮ মে) সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, মেয়ের চাচা আব্দুল হাকিমের কাছে জানা গেছে, ওই কিশোরী ব্র্যাক স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করতো। এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। এ কারণে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত কিশোরীর চাচা আব্দুল হাকিম বলেন, আমার ভাতিজির বয়স যখন তিন বছর তখন ওর বাবা দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকে ফারজানা আমার কাছে থাকে। এলাকার এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। গতকাল ফোনে ওই ছেলের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে অভিমান করে সে আত্মহত্যা করে।

তিনি আরও বলেন, ফারজানার গ্রামের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার পূর্ব চণ্ডিপুরে। তার বাবার নাম ফারুক হোসেন। কামরাঙ্গীরচরের মাহাদীনগর ৪ নম্বর গলির মিজানুর রহমানের বাসায় ভাড়া থাকতো সে।

বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]