মারধরের ঘটনা সমাধান করতে গিয়ে খুন হন সোহান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৮ মে ২০২২

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার গাবতলী এলাকায় প্রকাশ্য দিবালোকে মো. সোহান মিয়া (২৩) নামের এক যুবককে হত্যার ঘটনায় প্রধান আসামি মো. ইল্লাল সরদারকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মারধরের ঘটনা সমাধান করতে গিয়ে সোহান খুন হয়েছেন বলে জানিয়েছে সিআইডি।

মঙ্গলবার (১৭ মে) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও থানার ত্রিমোহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৮ মে) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

গ্রেফতারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মুক্তা ধর বলেন, কিছুদিন আগে গাবতলী বাজার থেকে দেওয়ানগঞ্জ বাজারে যাওয়া নিয়ে ফকির আলী নামে এক অটোচালকের সঙ্গে তর্ক-বিতর্ক হলে ইল্লাল সরদার তাকে বেধড়ক মারধর করে। ময়মনসিংহ শহরের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ে মেকানিকাল পদে কর্মরত সোহান ওই অটোচালকের আত্মীয়।

jagonews24

সিআইডির এই কর্মকর্তা আরও বলেন, সরকারি ছুটিতে সোহান বাড়িতে ছিল। ঘটনার দিন গত রোববার (১৫ মে) বিকেলে গাবতলী বাজার এলাকায় সোহান অটোচালক ফকির আলী ও স্থানীয় ব্যক্তিদের সঙ্গে নিয়ে সমস্যার সমাধানের জন্য ইল্লালের কাছে এসে ঘটনার বিষয়ে জানতে চায়। ইল্লাল এ বিষয়ে মুখ না খুললে তারা ঘটনাটি বলার জন্য বারবার অনুরোধ করে।

‘এক পর্যায়ে ইল্লাল সরদার রাগান্বিত হয়ে সোহানকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এ সময় সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে ইল্লাল সোহানের বুকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে সোহান। এ সময় ইল্লাল দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।’

‘ঘটনাস্থলে উপস্থিত লোকজন গুরুতর আহত অবস্থায় ভিক্টিম সোহান মিয়াকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি আরও বলেন, গ্রেফতার ইল্লাল সরদারের বিরুদ্ধে খুন, চুরি, নারী নির্যাতন, মাদকদ্রব্য ও অন্যান্য ধারার আইনে মোট নয়টি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলা তদন্তাধীন ও অবশিষ্ট আটটি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে বলে তথ্য পেয়েছি আমরা।

টিটি/এমপি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]