নিয়োগ পরীক্ষায় পাসের নিশ্চয়তা, চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪০ এএম, ১৯ মে ২০২২
ছবি প্রতীকী

হিডেন স্পাই ওয়্যারলেস কিট (গোপন ক্যামেরা) ব্যবহার করে সরকারি ও বেসরকারি বিভিন্ন নিয়োগ পরীক্ষায় পাসের নিশ্চয়তা দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়া একটি চক্রের মূলহোতা ইকবাল ও তার অন্যতম তিন সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (১৮ মে) রাতে রাজধানী ও আশেপাশের এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, সরকারি ও বেসরকারি বিভিন্ন নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণের নিশ্চয়তা দিয়ে একটি চক্র গোপন ক্যামেরায় চাকরি প্রত্যাশীদের ছবি তুলে পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় চক্রের মূলহোতা ইকবাল ও তার অন্যতম তিন সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বেশকিছু ডিভাইস ও আলামত জব্দ করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৯ মে) সকালে কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান কমান্ডার খন্দকার আল মঈন।

টিটি/আরএডি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]