ছিনতাইয়ের ২৪ দিন পর পুরো টাকাসহ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ২০ মে ২০২২
গ্রেফতার নজরুল ইসলাম

চট্টগ্রাম মহানগরীর খুলশী এলাকা থেকে নজরুল ইসলাম (৪৭) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাই করা ৫২ হাজার ৫০০ টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত টিপ ছোরা উদ্ধার করা হয়।

শুক্রবার (২০ মে) ভোররাতে তাকে গ্রেফতার করা হয়। কোতোয়ালি থানাধীন লাভ লেইন থেকে পলাশ নামের এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া টাকাসহ নজরুলকে গ্রেফতার করা হয়।

নজরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে জানিয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জাগো নিউজকে বলেন, গত ২৬ এপ্রিল লাভ লেইন এলাকায় পলাশ নামের এক ব্যক্তির নগদ ৫২ হাজার ৫০০ টাকা ও একটি মোবাইলফোন ছিনতাই হয়। এরপর ভিকটিম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ভিকটিমের অভিযোগটি মামলা হিসেবে নেওয়া হয়। এরপর দীর্ঘ তদন্ত শেষে ছিনতাইকারীকে চিহ্নিত করে খুলশী এলাকা থেকে গ্রেফতার করা হয়। ছিনতাই হওয়া টাকাগুলো উদ্ধার করা হয়।

ওই ছিনতাইয়ে নজরুলকে আরও দুই ছিনতাইকারী সহযোগিতা করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি। বাকি দুজনকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

ইকবাল হোসেন/কেএসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]