চট্টগ্রামে পিকআপে বাসের ধাক্কা, ২০ পুলিশ সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:১৫ পিএম, ২১ মে ২০২২

চট্টগ্রামে শিল্প পুলিশের দুটি পিকআপকে ধাক্কা দিয়েছে সিটি সার্ভিসের একটি বেপরোয়া বাস। এতে শিল্প পুলিশের অন্তত ২০ সদস্য আহত হয়েছেন। তারা প্যারেড শেষ করে ফিরছিলেন।

শনিবার (২১ মে) সকাল পৌনে ১০টার দিকে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার সাগরিকা একে খান গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পাহাড়তলী-হালিশহর এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক শিল্পী রানী দেবনাথ বলেন, প্যারেড শেষ করে তিনটি পিকআপে শিল্প পুলিশের ৩৯ সদস্য ফিরছিলেন। দুটি পিকআপ মূল সড়কে ওঠার সময় সিটি সার্ভিসের একটি বেপরোয়া বাস ধাক্কা দেয়। এসময় দুই পিকআপে থাকা পুলিশ সদস্যরা গুরুতর আহত হন। তাদের কারও মাথা ফেটেছে, কারও কোমর ভেঙেছে, কেউ মাথায় আঘাত পেয়েছেন।

তিনি আরও বলেন, প্রথমে তাদের উদ্ধার করে দামপাড়া পুলিশ হাসপাতালে নেওয়া হয়। পরে গুরুতর আহত কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় আহত ১৩ জনকে সেখানে নেওয়া হয়েছে। তাদের মধ্যে শামীম হোসেন (২২), রিমি (২২), জসিম(২৩), মানিক (২৪), সজিব(২১), সালাউদ্দিন (২২), সৈকত (২২), মাহাবুল (২৬) ও জসিমকে(২৩) ২৪ নম্বর ওয়ার্ডে; জান্নাত (২২) নামের একজনকে ২৬ নম্বর ওয়ার্ডে এবং রুম্পা (২১), উইনপ্রু (২২) ও মাসুদকে (২৩) ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদন্তকারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, শনিবার দুপুরে শিল্প পুলিশের ১৩ সদস্যকে আহত অবস্থায় চমেক হাসপাতালে আনা হয়। তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চট্টগ্রামের পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে বলেন, পিকআপে শিল্প পুলিশের সদস্যরা যাওয়ার সময় সাগরিকা মোড় এলাকায় ১১ নম্বর রোডে চলাচলকারী একটি বাস ধাক্কা দেয়। এতে বেশ কয়েকজন সদস্য আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

ইকবাল হোসেন/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]