রাজধানীতে পাঁচ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২২ মে ২০২২

পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জ এলাকা থেকে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রোববার (২২ মে) র‌্যাবের জনসংযোগ দপ্তর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

এতে বলা হয়, শনিবার সন্ধ্যা ছয়টার দিকে যাত্রাবাড়ী থানার দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে দুজনকে গ্রেফতার করে র‌্যাব। তারা হলেন, রুবেল সরদার (৩৫) ও মো. আল আমিন (২৬)।

এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি ছুরি ও একটি ফোল্ডিং চাকু জব্দ করা হয়। এছাড়া একই দিন রাত সোয়া নয়টার দিকে কেরানীগঞ্জ মডেল থানার বন্দডাকপাড়া এলাকায় আরেকটি অভিযান পরিচালনা করে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, মো. আল আমিন (২৮), মামুন সরদার (৩০) ও মো. আমির (২৪)। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃতে একটি মোটরসাইকেল, একটি সুইচ গিয়ার চাকু, দুইটি স্টিলের তৈরি চাকু ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।

হাফিজুর রহমান/এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]