১৭ দিন ধরে নিখোঁজ কাঠমিস্ত্রি মহসিন শেখ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩০ এএম, ২৩ মে ২০২২
মো. মহসিন শেখ, ১৭ দিন ধরে নিখোঁজ তিনি

রাজধানীতে ১৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন মো. মহসিন শেখ (২৬) নামের এক কাঠমিস্ত্রি। গত ৭ মে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। এ ঘটনায় গত ১১ মে তার বাবা শেখ সরোয়ার হোসেন ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়, গত ৭ মে দুপুর আড়াইটার দিকে ভাটারা থানাধীন খিলবাড়িটেকের বাসা থেকে বের হন মহসিন শেখ। এরপর আর ফেরেননি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

জিডিতে আরও উল্লেখ করা হয়, মহসিনের পরনে ছিল কালো লুঙ্গি ও খয়েরি গেঞ্জি। তার উচ্চতা পাঁচ ফুট পাঁচ ইঞ্চি। মুখমণ্ডল লম্বাটে এবং গায়ের রং ফর্সা।

মহসিনের বাবা শেখ সরোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, ঈদুল ফিতরের ছুটিতে পরিবার নিয়ে গ্রামের বাড়ি ফরিদপুর গিয়েছিলাম। গত ৭ তারিখে স্ত্রী-ছেলেসহ আমরা ঢাকায় ফিরি। ওই দিন দুপুরে বাসা থেকে বের হয়ে যায় মহসিন। এরপর আর ফেরেনি।

তিনি বলেন, কারও সঙ্গে তার শত্রুতা ছিল না। জিডি করার পর এখন পর্যন্ত আমার ছেলের কোনো খোঁজ পাওয়া যায়নি। থানায় যোগাযোগ করা হলে তারাও খোঁজ নিচ্ছেন বলে জানান।

এ বিষয়ে জিডির তদন্তে থাকা ভাটারা থানার এসআই মো. গোলাম মোস্তফা জাগো নিউজকে বলেন, মহসিন নামের একজন ছেলে নিখোঁজের ঘটনায় তার বাবা থানায় জিডি করেছেন। ছেলেটি মোবাইল ব্যবহার করে না। এ কারণে আমরা তাকে ট্র্যাকিং করে খোঁজ করতে পারছি না। তাকে উদ্ধারে ম্যানুয়ালি খোঁজ করা হচ্ছে।

এদিকে কেউ মহসিনের সন্ধান পেলে তার বাবার নম্বরে (০১৭১২৩৪৬০১৩) যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

টিটি/বিএ/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]