মিলিটারি একাডেমির পাসিং আউট ডিনারে স্থানীয় সরকারমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ২৪ মে ২০২২

চট্টগ্রামে বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) ৮২তম দীর্ঘমেয়াদী কোর্সের অফিসার ক্যাডেটদের প্রশিক্ষণ সমাপনান্তে পাসিং আউট ডিনার অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার চট্টগ্রামের ভাটিয়ারিতে একাডেমির বঙ্গবন্ধু কমপ্লেক্সের ব্যাংকুয়েট হলে এই ডিনারের আয়োজন করা হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। বিএমএর কমান্ড্যান্ট মেজর জেনারেল এস এম কামরুল হাসান এবং স্থানীয় সামরিক-বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তারা গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Ctg2.jpg

প্রধান অতিথি তার বক্তৃতায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার জন্য অফিসার ক্যাডেটদের প্রতি আহ্বান জানান। তাদের তিনি দেশপ্রেম, সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে উদ্বুদ্ধ করেন।

বিএমএর কমান্ড্যান্ট তার বক্তৃতায় অফিসার ক্যাডেটদের দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে পেশাদারিত্বের সঙ্গে নিজ নিজ কর্তব্য পালনের উপদেশ দেন।

এইচএ/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]