বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, সেনা ও এমওডিসির মধ্যে সনদ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২৪ মে ২০২২
ছবি: আইএসপিআর

বাংলাদেশ বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার) ২০২০-এর জন্য নির্বাচিত সদস্যদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) বিমান বাহিনী ঘাঁটি ‘বাশার’র বিএএফ শাহীন হলে এই সনদ ও ট্রফি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসির (এয়ার) মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন।

Air-Force-1.jpg

২০২০ সালে বিমান সদর ও অন্যান্য ঘাঁটি বা ইউনিট থেকে নির্বাচিত ৩২ বিমানসেনার মধ্য থেকে বিমান সদর, কেন্দ্রীয় নির্বাচনী পর্ষদ একজন শ্রেষ্ঠ জেসিও, একজন শ্রেষ্ঠ বিমানসেনা ও অসামান্য অবদানের জন্য একজন বিমানসেনা নির্বাচন করে এবং ১০ জন এমওডিসির (এয়ার) মধ্য থেকে একজন শ্রেষ্ঠ জেসিও এবং একজন শ্রেষ্ঠ এমওডিসি নির্বাচন করে।

মাস্টার ওয়ারেন্ট অফিসার মো. মাসুদ উজ জামান এবং সার্জেন্ট মোহাম্মদ রুহুল কুদ্দুস যথাক্রমে শ্রেষ্ঠ জেসিও এবং শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র ও ট্রফি লাভ করেন। অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ সার্জেন্ট মো. মাহফুজুর রহমান শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে সনদপত্র লাভ করেন।

Air-Force-1.jpg

এছাড়া এমওডিসির (এয়ার) মধ্যে মাস্টার ওয়ারেন্ট অফিসার মো. পারভেজ আক্তার শ্রেষ্ঠ জেসিও (এমওডিসি) এবং সার্জেন্ট মো. আরিফুজ্জামান শ্রেষ্ঠ এমওডিসি হিসেবে সনদপত্র ও ট্রফি লাভ করেন।

অনুষ্ঠানে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসার, বিভিন্ন ঘাঁটির এয়ার অধিনায়কসহ উর্ধ্বতন কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

এইচএ/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]