হোটেল ইন্টারকন্টিনেন্টাল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৫ মে ২০২২

রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের ছাদ থেকে পড়ে সুব্রত চন্দ্র সাহা (৫২) নামের এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। তবে এটি আত্মহত্যা না দুর্ঘটনা প্রাথমিকভাবে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

বুধবার (২৫ মে) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। বিকেল ৪টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় রমনা থানা পুলিশ।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম।

তিনি বলেন, হোটেল ইন্টারকন্টিনেন্টালের দ্বিতীয় তলা থেকে সুব্রত সাহা নামের এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ আলামত সংগ্রহ করছে। হোটেলের ছাদ থেকে দ্বিতীয় তলার কার্নিশে পড়ে বলে জানা গেছে।

ওসি বলেন, তাকে কেউ ফেলে দিয়েছে না তিনি আত্মহত্যা করেছেন বিষয়টি তদন্ত করে জানা যাবে। হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে পরে জানানো যাবে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি।

এদিকে নিহত সুব্রত চন্দ্র সাহার ভাতিজি জামাই সুমন রায় অভিযোগ করে বলেন, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। তাকে উপর থেকে ফেলে হত্যা করা হয়েছে।

জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার মৃত পরেশ চন্দ্র সাহার ছেলে সুব্রত চন্দ্র সাহা। ঢাকায় কলাবাগানে পরিবার নিয়ে থাকতেন তিনি। হোটেল ইন্টারকন্টিনেন্টালে বিএসএল নামের একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন সুব্রত।

টিটি/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]