কবুতর ধরতে গিয়ে পাঁচতলা থেকে পড়ে কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৪ এএম, ২৭ মে ২০২২
ফাইল ছবি

রাজধানীর গেন্ডারিয়ার নারিন্দা এলাকায় কবুতর ধরতে গিয়ে পাঁচতলা থেকে পড়ে মো. হিমু সেখ (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রাত ১১টার দিকে হাসপাতালের ১০৩ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হিমুর বাবা নাদিম শেখ বলেন, আমার ছেলে পড়াশোনা ছেড়ে দিয়েছে। এলাকায় এক ব্যক্তি বাসার পাঁচতালায় কবুতর পালন করেন। তার সঙ্গেই আমার ছেলে কবুতর দেখাশোনা করতো। সন্ধ্যার দিকে ওই পাঁচতলায় কবুতর ধরতে গিয়ে সে নিচে পড়ে যায়। পরে খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্যার সলিমুল্লাহ (মিটফোর্ড) মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাতে সেখানেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, আমরা গেন্ডারিয়ার নারিন্দা এলাকার ৩৬ নম্বর বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকি। আমার আরও এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]