কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকায় বিক্রি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৭ মে ২০২২

রাজধানীর লালবাগ থানা এলাকা থেকে ছয় হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

ডিবি জানায়, তারা কক্সবাজার জেলার টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। গ্রেফতাররা হলেন– রশিদ আহমেদ ওরফে পেটান আলী ও মো. সাইফুল ইসলাম।

শুক্রবার (২৭ মে) ডিএমপির গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) মধুসূদন দাস বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, রাজধানীর লালবাগ থানার নীলক্ষেত সিটি করপোরেশন মার্কেট এলাকায় দুজন মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই এলাকা থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছয় হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

মধুসূদন দাস বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, তারা কক্সবাজার জেলার টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে লালবাগ থানায় মামলা করা হয়েছে।

এদিকে, রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- ফারুক ওরফে কালু, মো. ইকবাল চৌধুরী ও মো. কাদের।

এদিন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম এ তথ্য জানান। তিনি বলেন, পল্লবী থানার এসআই তারিক উর রহমান শুভ বিশেষ অভিযানের সময় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন কয়েকজন মাদক কারবারি পল্লবী থানায় সেকশন-১১ এলাকায় মাদক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় থানার একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১৬ কেজি গাঁজাসহ ফারুক, ইকবাল ও কাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করা হয়েছে।

টিটি/আরএডি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]