স্বামীর ওপর অভিমান করে গায়ে আগুন অন্তঃসত্ত্বা স্ত্রীর, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৮ মে ২০২২
ফাইল ছবি

স্বামীর ওপর অভিমান করে স্ত্রী মোছা. মিম আক্তার (১৮) নামে চার মাসের এক অন্তঃসত্ত্বা গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। এ ঘটনায় নারীর স্বামী রানিম আক্তারকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ মে) দুপুর সাড়ে বারোটার দিকে রাজধানীর শাহজাদপুরের একটি বাসায় এ দুর্ঘটনা ঘটে।
শনিবার (২৮ মে) সন্ধ্যায় আটকের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন শাহজানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন।

তিনি বলেন, দগ্ধ মেয়েটিকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। তার সঙ্গে কথা হয়েছে তবে তার অবস্থা ক্রিটিক্যাল বলে জানিয়েছে চিকিৎসকেরা। আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টার ঘটনায় দগ্ধ নারীর স্বামীকে আটক করা হয়েছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, জিজ্ঞাসাবাদ শেষে ঘটনা সম্পর্কে বলা যাবে।

মিমের মা পারভিন আক্তার জাগো নিউজকে বলেন, মিমের স্বামীর ওই এলাকাতে একটি ফ্লেক্সিলোডের দোকান রয়েছে। সেই দোকানে সেবা নিতে আসা এক নারীর সঙ্গে তার মেয়ের জামাইয়ের অবৈধ সম্পর্ক আছে বলে তিনি অভিযোগ করেন।

‘বিষয়টি নিয়ে তার মেয়ের সঙ্গে স্বামীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মেয়ে অভিমান করে ঘরে গিয়ে কেরোসিন ঢেলে শরীরে আগুন দেয়। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মেয়েটি চার মাসের অন্তঃসত্ত্বা’।

কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি থানা-পুলিশকে অবগত করা হয়েছে।

শনিবার (২৮ মে) দুপুর সাড়ে বারোটার দিকে রাজধানীর শাহজাদপুরের একটি বাসায় এ দুর্ঘটনা ঘটে।

টিটি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]