রাজধানীতে গাঁজা-ইয়াবাসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ২৮ মে ২০২২
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী ও দারুস সালাম এলাকায় পৃথক তিনটি অভিযানে ৪০ কেজি গাঁজা ও আট হাজার ৬৯৫ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২৮ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-১০।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার আনুমানিক বিকেল ৩টা ৪৫ মিনিট থেকে ৪টা ৩৫ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী থানার শনিরআখড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় আনুমানিক ১২ লাখ টাকা মূল্যের ৪০ কেজি গাঁজাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. স্বপন ও মো. তানজিল হোসাইন। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি কার্গো ট্রাক, তিনটি মোবাইল ফোন ও নগদ তিন হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

এছাড়াও শনিবার সকালে আরেকটি অভিযানে দারুস সালাম থানার গাবতলী এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ৬৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. শাহিদুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ এক হাজার টাকা জব্দ করা হয়।

এদিকে, শুক্রবার আনুমানিক রাত ৯টা ৫৫ মিনিট থেকে ১০টা ৫৫ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর আরেকটি দল যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় অভিযান চালিয়ে দুই হাজার পাঁচ পিস ইয়াবাসহ মো. শাহিদুল ইসলাম নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ ৬০০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানিয়েছে, গ্রেফতাররা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী ও দারুস সালামসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলো।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

এএএম/এমপি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]