অস্ট্রেলিয়ান নাগরিকের পাশে পুনাক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ২৮ মে ২০২২

অস্ট্রেলিয়ান নাগরিক অসুস্থ ম্যালকম আরনল্ডের (৭৪) পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা। তিনি এক ভিডিও কনফারেন্সে ম্যালকম আরনল্ডের শারীরিক খোঁজ-খবর নেন।

জন্মভূমি ছেড়ে ভালোবেসে বাংলাদেশে বসবাস করার জন্য ম্যালকম আরনল্ডকে ধন্যবাদ জানান পুনাক সভানেত্রী। শনিবার (২৮ মে) রাতে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান এ তথ্য জানান।

তিনি বলেন, পুনাক সভানেত্রীর পক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা ম্যালকম আরনল্ডকে দেখতে তার সোনাডাঙ্গা মডেল থানার সোনাডাঙ্গা মাদরাসা রোডে লাভলুর বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং ম্যালকম আরনল্ড এর আঁকা দুইটি চিত্রকর্ম কেনেন।

এসময় উপস্থিত ছিলেন- কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন ও সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক।

গত বছরের ১১ ডিসেম্বর পুনাক সভানেত্রীর পক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম ফজলুর রহমান ম্যালকম আরনল্ডকে দেখতে তার বাসায় যান। চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী এক মাসের ওষুধ দেন ও একটি চিত্রকর্ম ক্রয় করেন।

অস্ট্রেলিয়ান নাগরিক ম্যালকম আরনল্ড বাংলাদেশি নাগরিক হালিমা বেগমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে দীর্ঘ ১৯ বছর ধরে স্থায়ীভাবে বাংলাদেশে বসবাস করছেন। বর্তমানে তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে অসহায় জীবন-যাপন করছেন বলে ২১ নভেম্বর একটি জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

ওই সংবাদটি পুনাক সভানেত্রী জীশান মীর্জার দৃষ্টিগোচর হলে তিনি ম্যালকম আরনল্ডের পাশে থেকে তাকে সার্বিক সহায়তার হাত বাড়ান।

টিটি/এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]