রাজধানীর সবুজবাগে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:০২ এএম, ২১ জুন ২০২২

রাজধানীর সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকায় পারিবারিক কলহের জের ধরে মোছা. মুন্নি আক্তার (২৪) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (২০ জুন) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

সবুজবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোছা. আজমিন নাহার (কিরন) জানান, আমরা খবর পেয়ে সবুজবাগের দক্ষিণগাঁও এলাকার ৮০২ নম্বর বাসা থেকে দরজা ভেঙে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করি।

‘পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।’

তিনি আরও জানান, আশেপাশের লোকজনের মুখে জানতে পারি, নিহত নারী এক ছেলের সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিল। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল।

‘এরই জের ধরে নিজের রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই নারী। আমরা বিষয়টি বিস্তারিত জানার চেষ্টা করছি। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

জানা গেছে, নিহত নারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলাধীন মূগেলঘাট গ্রামে। তিনি কইত আলী প্রামানিকের মেয়ে। সবুজবাগের দক্ষিণগাঁও বেগুনবাড়ি কাঠের পুল এলাকার দাগ নং ৮০২ নাম্বার বাসায় থাকতেন তিনি। নিহতের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

কাজী আলামিন/এমপি/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]