চট্টগ্রামে বাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার আরও ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৩৮ এএম, ২২ জুন ২০২২

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানার অক্সিজেন এলাকায় বাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ইব্রাহিম খলিল ওরফে রাজু (২৪) নামের আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে অক্সিজেন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। গ্রেফতার ইব্রাহিম খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা থানার শান্তিপুর এলাকার বাসিন্দা।

এর আগে, গত রোববার দিনগত রাতে বাসের হেলপার রবিউল হক (২৪) ও মো. শাহাদাত (২২) এবং চালক নুরুল আলম ড্রাইভারকে (৩২) গ্রেফতার করা হয়।

জানা যায়, রোববার (১৯ জুন) দুপুরে ভুক্তভোগী গৃহবধূ আত্মীয়ের বাসা থেকে অক্সিজেন মোড়ে আসেন। সেখানে রেল ক্রসিংয়ের পাশে পার্কিংয়ে থাকা বাসের শ্রমিকরা তিনি কোথায় যাবেন জিজ্ঞেস করেন। এ সময় ভুক্তভোগী ওই নারী কোর্ট বিল্ডিংয়ে যাওয়ার কথা বললে, তারা তাকে সেখানে নামিয়ে দেওয়ার কথা বলে বাসে তোলেন। তখন বাসে আর কোনো যাত্রী ছিল না।

এক পর্যায়ে চালক বাসটি ঘুরিয়ে কেডিএস গার্মেন্টসের সামনে নিয়ে বাসের দরজা বন্ধ করে দেয়। এরপর ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে বাসের চালক নুরুল আলম, সুপারভাইজার রাজু ,হেলপার রবিউল হক ও শাহাদাত।

পরে ভুক্তভোগী কাছের ট্রাফিক পুলিশ বক্সে গিয়ে বিষয়টি জানালে পুলিশ গিয়ে বাসটি (চট্ট মেট্রো-জ-১১-০১৬৯) আটক করে।

এ ঘটনার পর অভিযান চালিয়ে অক্সিজেন এলাকা থেকে হেলপার শাহাদাতকে আটক করা হয়। এরপর হাটহাজারী থেকে চালক নুরুল আলম এবং ফটিকছড়ি থেকে হেলপার রবিউল হককে আটক করে পুলিশ।

আটকদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইকবাল হোসেন/এমপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]