হাইকোর্টের সামনে ভবঘুরে ব্যক্তির মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ এএম, ২৪ জুন ২০২২
ফাইল ছবি

রাজধানীতে হাইকোর্টের সামনে হৃদয় নামে (৫০) এক ভবঘুরে ব্যক্তির মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতকে ঢামেকে নিয়ে আসা পথচারী শিশু মো. আমিরুল ইসলাম জানায়, হৃদয় নামে ওই ব্যক্তি অচেতন অবস্থায় হাইকোর্টের সামনে পড়ে ছিলেন। পরে পুলিশ তার সঙ্গে হৃদয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠায়। রাত ৯টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পথচারী ওই শিশুর মাধ্যমে জানতে পেরেছি হাইকোর্ট এলাকায় ওই ব্যক্তি ভবঘুরে হিসেবে থাকতেন। তার নাম হৃদয় বলে জানতে পেরেছি। পূর্ণ ঠিকানা এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার ঠিকানা জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায়ও জানানো হয়েছে।

কাজী আল-আমিন/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]