মুগদায় ছয়তলা ভবন থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২৪ জুন ২০২২
ফাইল ছবি

রাজধানীর মুগদা থানার একটি ছয়তলা ভবন থেকে ফারিয়া আক্তার রিয়া (১৭) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে মুগদা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুন) রাতে উদ্ধারের পর শুক্রবার (২৪ জুন) সকাল ১০টার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. ফেরদৌসী আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমরা খবর পেয়ে দক্ষিণ মুগদা ১/৮ খ-২ নম্বর বাসার ছয়তলা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ফেরদৌসী আক্তার বলেন, বাসার লোকজনের কাছে জানতে পারি, নিহত ওই কিশোরীর ছয় মাস আগে বিয়ে হয়। কয়েকদিন আগে অসুস্থজনিত কারণে ঢাকায় তার এক আত্মীয়ের বাসায় চিকিৎসার জন্য আসেন তিনি।

‘রাতে মোবাইল ফোনে তার মায়ের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে অভিমান করে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই কিশোরী।’

আমরা এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

জানা যায়, নিহত কিশোরীর গ্রামের বাড়ি ফরিদপুর জেলার কোতোয়ালি থানায়।

কাজী আলামিন/এমপি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]