রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে হাসপাতালে দুজন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২৬ জুন ২০২২

রাজধানীর ফুলবাড়িয়া ও মতিঝিল এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন দুজন ব্যক্তি।

রোববার (২৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে পৃথক দুটি ঘটনা ঘটে। ভুক্তভোগী একজনের মো. ইদ্রিস আলী মোল্লা (৬৫)। তিনি সোনালী ব্যাংকের স্টাফ। অপর ব্যক্তির পরিচয় জানা যায়নি। তার বয়স অনুমানিক ৫০ বছর।

ইদ্রিস আলীর সহকর্মী কাজি মহসিন বলেন, ইদ্রিস আলী মুন্সিগঞ্জ নিমতলী শাখার সোনালী ব্যাংকে কর্মরত। অফিস শেষে মতিঝিল স্টাফ কোয়ার্টারের বাসযোগে আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে স্টোমাক ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তবে জ্ঞান ফেরার পর তিনি জানান, অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছ থেকে কিছুই নিতে পারেনি।

jagonews24

অন্যদিকে, অজ্ঞাত ব্যক্তিকে নিয়ে আসা আল আমিন বলেন, আমরা ফুলবাড়িয়া মার্কেটের নিচে অচেতন অবস্থায় একজনকে দেখতে পাই। পরে ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে আমাদের দিয়ে ওই ব্যক্তিকে ঢামেক হাসপাতালে পাঠায়। সেখানে তার স্টোমাক ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, রাজধানীর ফুলবাড়িয়া ও মতিঝিল এলাকায় দুজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তাদের স্টোমাক ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের পরিচয় জানা যায়নি। তার কাছে অজ্ঞান পার্টির সদস্যরা টাকা ও মোবাইল নিয়ে গেছেন।

কাজী আল-আমিন/আরএডি/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]