খুব ভালো লেগেছে, স্পিড তুলেছিলাম ১০৪: সেতু পাড়ি দেওয়া বাইকার রুবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:১১ পিএম, ২৬ জুন ২০২২

প্রথম নারী মোটরসাইকেলচালক হিসেবে পদ্মা সেতু পাড়ি দিয়েছেন রুবায়াত রুবা নামে এক ইউটিউবার। রোববার (২৬ জুন) সকাল ৯টায় মাওয়া প্রান্ত দিয়ে প্রথমবার মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পাড়ি দেন। পরে বিকেলে জাজিরা প্রান্ত থেকে দ্বিতীয়বার পদ্মা সেতু পাড়ি দেন।

রাজধানী মিরপুরের শেওড়াপাড়া থেকে তিনি মোটরসাইকেল চালিয়ে পদ্মা সেতুতে আসেন।

রোববার বিকেল সাড়ে ৫টার দিকে সেতু পাড়ি দেওয়ার জন্য জাজিরা টোলপ্লাজায় অপেক্ষা করছিলেন তিনি। এসময় মোটরসাইকেল পাড়ি দেওয়ার জন্য কয়েকশ বাইকারকে অপেক্ষা করতে দেখা যায়।

jagonews24

জাগো নিউজকে এসময় রুবায়াত রুবা বলেন, মোটরসাইকেলে খুবই ভালো লেগেছে পদ্মা সেতু পাড়ি দিতে। সেতুতে ওঠার পর যে একটা ফিল আসছে তা বোঝানো যাবে না। এক কথায় অস্থির! ভাষায় প্রকাশ করা যাবে না।

সকালে প্রথমবার পদ্মা সেতু পাড়ি দিতে কত স্পিড তুলেছিলেন এমন প্রশ্নের জবাবে এই নারী বাইকার বলেন, প্রথমবার, এজন্য ১০৩-১০৪ স্পিডে চালিয়েছিলাম।

উদ্বোধনের প্রায় ১৮ ঘণ্টা পর রোববার (২৬ জুন) ভোর ৫টা ৪০মিনিটে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় স্বপ্নের পদ্মা সেতুর দ্বার। এর আগে শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫৮ মিনিটে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে এ সেতুর ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টিটি/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]