সিএনজি চোরাই সিন্ডিকেটের তিন সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২৭ জুন ২০২২

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে সিএনজি অটোরিকশা চোরাই সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার (২৭ জুন) দুপুর পৌনে ২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।

এর আগে রোববার চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় একটি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

আটকরা হলেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার বিতলং গ্রামের আবদুল জলিলের ছেলে মো. রাসেল (২৬), চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা গ্রামের মৃত রেনু মিয়ার ছেলে বেলাল (২৩) ও সীতাকুণ্ডের উত্তর ফেদায়নগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মো. সোহেল (২৪)।

মঙ্গলবার সকালে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা গেছে, বায়েজিদ বোস্তামী থানার জালালাবাদ এলাকার আবদুল ওয়াজেদ নামের এক ব্যক্তির তার নিজ মালিকানাধীন ‘চট্টগ্রাম-থ-১৪-০৬৭৬’ নম্বরের সিএনজি অটোরিকশাটি গত ১০ জুন বায়েজিদ বোস্তামী থানার জালালাবাদ এলাকা থেকে চুরি হয়।

Arrest2

এ ঘটনায় আবদুল ওয়াজেদ বায়েজিদ বোস্তামী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে ওয়াজেদ বিষয়টি র‌্যাবকেও লিখিতভাবে অবহিত করেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে বহদ্দার হাটের আরাকান রোড এলাকা থেকে সিএনজি অটোরিকশাটি উদ্ধারসহ চোরাই সিন্ডিকেটের তিনজনকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, আটক রাসেল চোরাই সিন্ডিকেটের হোতা। আটক অন্য দুইজনও সিএনজি অটোরিকশা চোর চক্রের সক্রিয় সদস্য। তারা তিনজন মিলে বায়েজিদের জালালাবাদ থেকে উদ্ধার হওয়া অটোরিকশাটি চুরি করেছে বলে স্বীকার করেছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলাসহ আটকদের বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

ইকবাল হোসেন/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]