পদ্মা সেতুতে পেঁয়াজের ট্রাক উল্টে আহত দুজন ঢামেকে ভর্তি

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৪ এএম, ২৮ জুন ২০২২

পদ্মা সেতুর ভায়াডাক্টে (নদীর বাইরের অংশ) পেঁয়াজবাহী ট্রাক উল্টে আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

সোমবার (২৭ জুন) রাত ১০টার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে আনা হয়। আহতরা হলেন ট্রাকের মালিক মো. রুবেল মিয়া ও চালক মো. ইয়াসিন।

আহত ট্রাক মালিকের বাবা মো. রফিকুল ইসলাম বলেন, পদ্মা সেতুতে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে মুন্সিগঞ্জের শ্রীনগর হাসপাতলে নিয়ে যায়। পরে ওই হাসপাতাল থেকে দ্রুত আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ছেলের মাথায় জখম হয়েছে।

ট্রাকচালকের বাবা মো. শাহজাহান বলেন, ট্রাকে পেঁয়াজ নিয়ে শ্যামপুরের আড়তে যাওয়ার কথা ছিল ছেলের। তার পা ও হাতে জখম হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক।

এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উত্তর ভায়াডাক্টে ট্রাকটি উল্টে যায়। পুলিশ বলছে, অতিরিক্ত গতির কারণেই এ দুর্ঘটনা।

একজন প্রত্যক্ষদর্শী জানান, ট্রাকটি অনেক জোরে সেতুর রেলিংয়ে ধাক্কা মারে। চালক, হেলপারসহ আরেকজন গুরুতর আহত হন। তাদের শরীর থেকে রক্ত পড়ছিল। সেনাবাহিনী এসে তাদের গাড়িতে করে নিয়ে যায়।

জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]