বায়েজিদে শিশু ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:০২ পিএম, ২৮ জুন ২০২২

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী এলাকায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. বদরুল ইসলামকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ জুন) রাতে ভালিকা মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বদরুল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ঘাটলা আবদুল সেরাংয়ের বাড়ির মৃত সুরুজ মিয়ার ছেলে। তিনি বায়েজিদ বোস্তামী থানার ভালিকার মোড়ের মামুনের কলোনিতে বসবাস করে বলে জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান।

ওসি বলেন, বায়েজিদে ভালিকা মোড় এলাকার মাদরাসার নার্সারিতে পড়ুয়া ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টা করে বদরুল। শিশুর মা পোশাক কারখানার কর্মী হওয়ার সকাল সাড়ে ৭টায় কর্মস্থলে চলে যায়। রোবার সকাল ১০টার দিকে মাদরাসা থেকে ফিরলে তখন বাসায় ওই শিশু একা থাকার সুযোগে বদরুল নামের পাশের বাসার এক ব্যক্তি খাবারের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে।

সোমবার রাতে শিশুর পরিবার বিষয়টি থানায় অবহিত করে। এরপর অভিযান চালিয়ে বদরুলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ইকবাল হোসেন/এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]