বোয়ালখালীতে মোটরসাইকেলের ধাক্কায় ভ্যানচালক নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:২০ এএম, ২৯ জুন ২০২২
ফাইল ছবি

চট্টগ্রামের বোয়ালখালীতে মোটরসাইকেলের ধাক্কায় আহত ভ্যানচালক মো. লোকমান হোসেন (৪২) মারা গেছেন। মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত লোকমান উপজেলার আমুচিয়া ইউনিয়নের ধোরলা খাঁন বাহাদুর পাড়ার চৌকিদার বাড়ীর আবদুস সাত্তারের ছেলে। তার দুই সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার কানুনগোপাড়া বুড়া মসজিদ সড়কের গ্রামীণ ব্যাংকের সামনে ভ্যান নিয়ে দাঁড়িয়েছিলেন লোকমান। এসময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় সাবেক ইউপি সদস্য মাহবুবুল আলম বলেন, নিহত লোকমানের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়িতে আনার প্রক্রিয়া চলছে।

বোয়ালখালী থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, মোটরসাইকেলের ধাক্কায় ভ্যানচালক নিহত হয়েছে বলে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

ইকবাল হোসেন/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]