বিমানের সক্ষমতা বাড়ানোর পরামর্শ যাত্রীদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ২৯ জুন ২০২২

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয় বলাকার সেলস সেন্টারের পরিধি ও সক্ষমতা বৃদ্ধির পরামর্শ দিয়েছেন যাত্রীরা।

বুধবার (২৯ জুন) বেলা ১১টায় বলাকা ভবনে অনুষ্ঠিত এক গণশুনানিতে এই পরামর্শ দেন তারা।

গণশুনানির পর বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকারের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিটিজেন চার্টার অনুযায়ী সেবাপ্রদান প্রতিশ্রুতি বিষয়ে এই গণশুনানির আয়োজন করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গণশুনানিতে মহাব্যবস্থাপক (গ্রাহক সেবা) বিমানের সেবা প্রাপ্তি ও অভিযোগ দেওয়ার পদ্ধতি সম্পর্কে যাত্রীদের জানান। এ সময় যাত্রী ও স্টকহোল্ডাররা বিমানের সেবা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের মতামত ও মূল্যবান পরামর্শ দেন।

গণশুনানিতে অংশ নেওয়া একজন যাত্রী বিমানের প্রধান কার্যালয় বলাকার সেলস সেন্টারের পরিধি ও সক্ষমতা বৃদ্ধির পরামর্শ দেন। এ সময় বাংলাদেশে ক্রমবর্ধমান বাণিজ্য প্রসারের প্রেক্ষিতে কার্গো এজেন্সির প্রধানরা বিমানের সক্ষমতা বৃদ্ধির সুপারিশ করেন।

শুনানি শেষে বিমান ম্যানেজমেন্ট অংশগ্রহণকারীদের মতামত ও পরামর্শ গুরুত্বের সঙ্গে বিবেচনা করবেন বলে আশ্বস্ত করেন।

বিমানের মহাব্যবস্থাপক (গ্রাহক সেবা ও অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা) মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে গণশুনানিতে যাত্রী ও স্টকহোল্ডারসহ বিভিন্ন পরিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।

এমএমএ/এমপি/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]