কুমিল্লা থেকে গাঁজার চালান এনে টঙ্গীতে ধরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ২৯ জুন ২০২২

গাজীপুরের টঙ্গী থেকে ৪০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২৯ জুন) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী মিল গেট বাসস্ট্যান্ডের পাশে অস্থায়ী চেকপোস্ট থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১-এর বিজ্ঞপ্তিতে জানানো, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কয়েকজন মাদক কারবারি কুমিল্লা থেকে মাইক্রোবাসযোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে গাজীপুরের দিকে আসছেন। খবর পেয়ে র‌্যাবের একটি দল গাজীপুরের ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অস্থায়ী চেকপোস্ট বসায়।

সেখান থেকে মাদক কারবারি হাসান শিহাব (২৭), মোহাম্মদ হোসেন (২৫), ও আনোয়ার হোসেনকে (৫০) গ্রেফতার করা হয়। এসময় আসামিদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা, একটি মাইক্রোবাস, পাঁচটি মোবাইল ও নগদ ৬০০ টাকা উদ্ধার করা হয়।

jagonews24

গ্রেফতারর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য। কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজার চালান নিয়ে গাজীপুরে আসে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গাজীপুর, ঢাকাসহ সারাদেশে মাদক কারবারিদের কাছে সরবরাহ করে আসছিল।

গ্রেফতারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এইচএআর/এমআইএইচএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]