আনসার মৌলিক প্রশিক্ষণের সমাপনী কুচকাওয়াজ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪০ এএম, ৩০ জুন ২০২২

গাজীপুরে সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ পঞ্চম ধাপের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জুন) সকালে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমির ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে এই কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সালাম গ্রহণ করেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মোহাম্মদ রফিকুল হাসান, উপ-মহাপরিচালক (অপারেশনস) এ কে এম জিয়াউল আলম, আনসার ও ভিডিপি একাডেমির পরিচালক (উন্নয়ন) মো. ফখরুল আলম ও বাহিনীর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা।

অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ প্রশিক্ষণার্থী দের হাতে পুরস্কার তুলেদেন প্রধান অতিথি। মোট ১ হাজার ৭৪ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে ড্রিল-এ শ্রেষ্ঠত্বের পুরস্কার অর্জন করেন আহসান হাবিব,ফায়ারিং-এ সেরা নুর ইসলাম , সবকিছু মিলিয়ে চৌকস প্রশিক্ষণার্থীর পুরস্কার লাভ করেন মো. জুয়েল মিয়া।

প্রধান অতিথি বলেন, সাধারণ আনসাররা প্রশিক্ষণ শেষে অঙ্গীভূত হয়ে বিভিন্ন সরকারি-বেসরকারি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে দায়িত্ব পালন করেন। বর্তমানে সারাদেশে চার শতাধিক প্রতিষ্ঠানে প্রায় ৫৪ হাজার সাধারণ আনসার অঙ্গীভূত হয়ে দেশের জননিরাপত্তায় অবদান রেখে চলেছেন।

আরএডি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]