এপিএ সম্মাননা পেল কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ৩০ জুন ২০২২

২০২০-২০২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে সর্বোচ্চ নম্বর পাওয়ায় কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরকে (ডাইফ) সম্মাননা দিলো শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। এপিএ-এর সব সূচকে শতকরা ৯৮ দশমিক ৩ নম্বর পেয়ে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন ছয়টি দপ্তর ও সংস্থার মধ্যে শীর্ষস্থান অর্জন করেছে ডাইফ।

বৃহস্পতিবার (৩০ জুন) শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে পুরস্কার হিসেবে ডাইফ মহাপরিদর্শক মো. নাসির উদ্দিন আহমেদের হাতে প্রশংসাসূচক আধা-সরকারিপত্র (ডিও লেটার) ও সম্মাননা স্মারক তুলে দেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. এহছানে এলাহী। ডাইফের জনসংযোগ কর্মকর্তা ফোরকান আহসান বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

এপিএ সম্মাননা প্রাপ্তির জন্য ডাইফ মহাপরিদর্শক কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সবপর্যায়ের কর্মচারীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসএম/এমএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]