‘দুই বছর টাকা পাবেন না, ফেসবুকে গালাগালি বন্ধ করুন’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ০১ জুলাই ২০২২

হাইকোর্ট গঠিত ইভ্যালির ব্যবস্থাপনা পর্ষদের পরিচালক (এমডি) ও সাবেক অতিরিক্ত সচিব (ওএসডি) মাহবুব কবির মিলন প্রতিষ্ঠানটির পাওনাদারদের উদ্দেশে বলেছেন, আমাদের ওপর আস্থা রাখুন। কোম্পানি বাঁচানোর চেষ্টা করছি। দুই বছর টাকা পাবেন না। ফেসবুকে গালাগালি বন্ধ করুন, ধৈর্য ধরুন।

শুক্রবার (১ জুলাই) বিকেলে ইভ্যালির বর্তমান অবস্থা নিয়ে সংবাদ সম্মেলন করে প্রতিষ্ঠানটির পরিচালনায় হাইকোর্ট গঠিত ব্যবস্থাপনা পর্ষদ।

এ খবর পেয়ে ধানমন্ডিতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ের সামনে জড়ো হন গ্রাহকরা।

jagonews24

পরে সংবাদ সম্মেলন শেষে মাহবুব কবির মিলন বলেন, কোম্পানি বাঁচলে ব্যবসা চলবে। কোম্পানি না বাঁচলে টাকা ফেরতের বন্দোবস্ত করা হবে। দুই বছর টাকা পাবেন না। আস্থা রাখুন। ফেসবুকে গালাগালি বন্ধ করুন, ধৈর্য ধরুন। আপনারা যেন পণ্য অথবা টাকা ফেরত পান, সেই চেষ্টা করছি।

এর আগে, সংবাদ সম্মলনে চলতি জুলাই মাসের শেষে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বর্তমান আর্থিক অবস্থার পর্যালোচনা করা, দায়-দেনা ও সম্পদের নিরীক্ষা প্রতিবেদন (অডিট রিপোর্ট) তৈরি করে আদালতের সামনে উপস্থাপন করা হবে বলে জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পর্ষদের চেয়ারম্যান ও সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী।

তিনি বলেন, এ মাসের শেষে অডিটররা রিপোর্ট দিতে পারবেন বলে আমাদের কথা দিয়েছেন। এটা যখন শেষ হবে, হাইকোর্টের কাছে আমরাও নিস্কৃতি চাইবো।

এসএম/এমপি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]