নিখোঁজ ব্যবসায়ী হিলালীর সন্ধান চায় পরিবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫০ পিএম, ০৩ জুলাই ২০২২
সংবাদ সম্মেলনে কথা বলছেন নিখোঁজ আমিন মো. হিলালীর ভাই

রাজধানীর উত্তরা থেকে নিখোঁজ দুর্নীতি মামলার আসামি ও আশালয় হাউজিংয়ের ম্যানেজিং ডিরেক্টর আমিন মো. হিলালীর সন্ধান চেয়েছে তার পরিবার। এ বিষয়ে রোববার (৩ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করা হয়।

এসময় তার ছোট ভাই রফিকুল ইসলাম হিলালী জানান, শুক্রবার (১ জুলাই) রাত ৮টার দিকে বাসা থেকে উত্তরা ১৩ নম্বর সেক্টরে অফিসের উদ্দেশ্যে বের হন আমিন। এসময় ড্রাইভার জামাল উদ্দিনকে ফোনে অফিসে যাবেন জানিয়ে ১০-১৫ মিনিট পর অফিসে আসতে বলেন। এরপর থেকে এখন পর্যন্ত তিনি বাসায় ও অফিস কোথাও যাননি। তার মোবাইলটি বন্ধ রয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় শুক্রবার রাতেই উত্তরা পশ্চিম থানায় জিডি করি। জিডি নম্বর ৫৮। তাকে কোথাও খুঁজে না পাওয়ায় উৎকণ্ঠায় সময় পার করছে পরিবারের সদস্যরা।

নিখোঁজের ছোট ভাই বলেন, আমি আমার ভাইয়ের সন্ধান চাই। আমরা কাউকে সন্দেহ করছি না। কারও বিরুদ্ধে আমাদের অভিযোগও নেই। আমরা আমাদের পরিবারের সদস্যের সন্ধান চাই।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার ভাইয়ের বিরুদ্ধে মামলা আছে। যদি মামলা থেকে বাঁচতে তিনি নিজেই নিখোঁজ হয়ে থাকেন, তাহলে সরকার তাকে খুঁজে বের করুক!

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুর্নীতি মামলার আসামি এই আমিন মো. হিলালী। বিশ্ববিদ্যালয়টির ক্যাম্পাসের জমি কেনা বাবদ অতিরিক্ত ৩০৩ কোটি ৮২ লাখ টাকা ব্যয় দেখিয়ে তা আত্মসাতের অভিযোগে এই মামলা হয়। মামলায় বিশ্ববিদ্যালয়টির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যানসহ ছয়জনকে আসামি করা হয়।

গত ৫ মে মামলাটি করেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক মো. ফরিদ আহমেদ পাটোয়ারী।

এমআইএস/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]