‘শেখ হাসিনার হাতেই আগামীর সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ০৩ জুলাই ২০২২

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব বাংলাদেশের জন্য আশীর্বাদ। আমাদের দেশ আজ বিশ্বের বুকে যে অবস্থান সৃষ্টি করেছে, তার মূল কারিগর তিনিই। তার হাতেই রয়েছে আগামীর সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি।

রোববার (৩ জুলাই) লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস (২য় পর্যায়) নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে (ভার্চুয়াল) প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব নেওয়ার আগে পদ্মা সেতু, মেট্রোরেলের মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়িত হবে তা কেউ স্বপ্নেও ভাবেনি। চলমান করোনা মহামারি মোকাবিলা করে দেশের অর্থনীতি ও জীবনযাত্রার মান তিনি যেভাবে স্বাভাবিক রেখেছেন তা তাঁর দূরদর্শী দিক-নির্দেশনা ও বিচক্ষণতার দৃষ্টান্ত।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবদুল মান্নানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি এম গোলাম রসুল প্রমুখ।

আইএইচআর/এসএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]