হাটহাজারী থেকে ৫ চোরাই অটোরিকশা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ০৩ জুলাই ২০২২
গ্রেফতার ইফতেখার হাসান

চট্টগ্রামের হাটহাজারী থেকে পাঁচটি চোরাই সিএনজিচালিত অটোরিকশাসহ ইফতেখার হাসান (১৮) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (৩ জুলাই) দুপুর সোয়া দুইটার দিকে অভিযান চালিয়ে ইফতেখারকে গ্রেফতার করা হয়। পরে হাটহাজারী থানায় মামলা দায়েরের পর তাকে পুলিশে হস্তান্তর করা হয়।

jagonews24

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. আনোয়ার হোসেন ভূঞা জানান, শনিবার (২ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে হাটহাজারীর মুহুরীহাট বটতল এলাকার হযরত মোমেন শাহের গ্যারেজে অভিযান চালানো হয়। এ সময় ইফতেখারের কাছ থেকে পাঁচটি নম্বরবিহীন চোরাই সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, ইফতেখার ওই এলাকার বদিউল আলম, ওরফে বদির ছেলে। মূলত বদিউল আলমই এসব চোরাই সিএনজিচালিত অটোরিকশা সংগ্রহ করে গ্যারেজে রেখেছিলেন। দুই মাস আগে বদিউল আলম পুলিশের হাতে গ্রেফতার হন। বর্তমানে তিনি কারাগারে আছেন। তার অবর্তমানে ছেলে ইফতেকার চোরাই অটোরিকশাগুলো বেচাকেনার কাজ চালিয়ে আসছিল।

ইকবাল হোসেন/এসএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]