অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা, ৩ পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৪ এএম, ০৪ জুলাই ২০২২
ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে তিতাস গ্যাসের কর্মী এবং আইন-শৃংঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। এছাড়া হামলাকারীরা পুলিশের গাড়ি ভাংচুর করেন।

রোববার (৩ জুলাই) বিকেলে উপজেলার বরপা এলাকায় এ ঘটনা ঘটে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় সম্পদ গ্যাসের অপচয় রোধ এবং অনিয়ম ঠেকাতে অবৈধ গ্যাসের সংযোগ বিচ্ছিন্নকরণ এবং বকেয়া বিল আদায় করতে তিতাস গ্যাসের চলমান অভিযান অব্যাহত রয়েছে। অভিযান চলাকালীন সবার সহযোগিতা একান্তভাবে কাম্য। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, সবসময় সবার সহযোগিতা পাওয়া যাচ্ছে না। এমনকি কিছু কিছু জায়গায় তিতাসের বা অন্যান্য বিতরণ কোম্পানির কর্মীরা বাধার সম্মুখীন হচ্ছেন।

এতে আরও বলা হয়, ভিডিও ফুটেজ দেখে ২০ থেকে ২৫ জনকে প্রাথমিকভাবে চিহ্নিত করা সম্ভব হয়েছে। সরকারি কাজে বাধা এবং সরকারি সম্পত্তিতে হামলা ও লুটপাটের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ধরনের অনাকাঙ্খিত ঘটনা যে বা যারাই ঘটাক না কেন তাদেরকে নিয়মানুসারে দ্রুত আইনি প্রক্রিয়ার আওতায় আনা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এমআইএস/কেএসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]