গুরুতর অসুস্থ মাহবুব তালুকদার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১৪ জুলাই ২০২২
ফাইল ছবি

সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার গুরুতর অসুস্থ। তার শারীরিক অবস্থা এতই গুরুতর যে, বিদেশে নেওয়ারও উপযোগী নয়। এ কারণে শনিবার (১৬ জুলাই) তার চেন্নাই যাওয়ার টিকিট কাটা থাকলেও যেতে পারছেন না। তবে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে পার্শ্ববর্তী দেশ ভারতের চেন্নাইয়ে নেওয়ার চেষ্টা চলছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) মাহবুব তালুকদারের ব্যক্তিগত সহকারী (পিএস) মুহাম্মদ এনাম উদ্দীন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মাহবুব তালুকদার গত ১ জুলাই থেকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন। নানা ব্যাধিতে আক্রান্ত। তার অসুস্থতার কারণে যুক্তরাষ্ট্র থেকে মেয়ে আফরীন মাহবুব ও কানাডা থেকে ছেলে শোভন মাহবুব ঢাকায় এসেছেন। তার স্ত্রী নিলুফার বেগম ও বড় মেয়ে আইরীন মাহবুব সঙ্গে আছেন।

পিএস এনাম উদ্দীন বলেন, মাহবুব তালুকদারকে এয়ার অ্যাম্বুলেন্সে পার্শ্ববর্তী দেশ ভারতের চেন্নাইয়ে নেওয়ার চেষ্টা চলছে। বর্তমানে তিনি ইউনাইটেড হাসপাতালে ডা. তৈমুর নেওয়াজের অধীনে চিকিৎসাধীন।

২০১৭ সালের ১৫ ফেব্রুয়ারি মাহবুব তালুকদার কে এম নুরুল হুদার নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের বাংলাদেশ নির্বাচন কমিশনের সদস্য হিসেবে রাষ্ট্রপতি আব্দুল হামিদ কর্তৃক নিয়োগ পান।

এইচএস/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।