দায়িত্বরত অবস্থায় বাসের ধাক্কায় প্রাণ গেলো ট্রাফিক পুলিশের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ এএম, ০৪ আগস্ট ২০২২

রাজধানীর মহাখালীতে বিকাশ পরিবহনের বাসের ধাক্কায় দায়িত্বরত অবস্থায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল আজিজ মোল্লা (৪৭) নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাস ও চালক মো. সুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩ আগস্ট) রাতে ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন। নিহত আবদুল আজিজ গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের কর্মরত ছিলেন। 

সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ বলেন, মহাখালী ফ্লাইওভারের ঢালে বিকাশ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৩-০৬৯৯) যাত্রীবাহী একটি বাস ডিউটিরত অবস্থায় থাকা এএসআই আবদুল আজিজকে ধাক্কা দেয়। এতে তিনি মাথার পেছনে ও পায়ে মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমি নিজে ও সার্জেন্ট গোলাম রাব্বানী তাৎক্ষণিকভাবে আহত এএসআই আবদুল আজিজ মোল্লাকে উদ্ধার করে মহাখালী রেলগেটের পাশে ইউনিভার্সেল মেডিকেল কলেজের আইসিইউতে নিয়ে যান। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কিছুক্ষণের মধ্যে আইসিইউ অ্যাম্বুলেন্স যোগে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। দ্রুততম সময়ের মধ্যে সর্বোচ্চ চেষ্টা করা সত্ত্বেও সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহাখালী ট্রাফিক জোনের এই কর্মকর্তা বলেন, বিকাশ পরিবহনের ঘাতক বাসটি তাৎক্ষণিকভাবে জব্দ করা হয়। ঘটনার পর চালক ও হেল্পার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তীসময়ে মহাখালী ট্রাফিক জোনের টিআই এডমিন সালাউদ্দিন প্রধান বিকাশ বাসের পরিচালকের সঙ্গে কথা বলে কৌশলে লোকজনের মাধ্যমে ঘাতক বাসচালককে আব্দুল্লাপুর থেকে আটক করে বনানী থানায় সোপর্দ করেন। পরে আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ বিষয়ে বনানী থানায় মামলা প্রক্রিয়াধীন।

টিটি/আরএডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।