পাহাড়তলীতে পুকুর ভরাট, ১২ জনের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩১ এএম, ০৫ আগস্ট ২০২২

চট্টগ্রামের পাহাড়তলী থানা এলাকায় পুকুর ভরাট করার অভিযোগে ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পরিবেশ অধিদপ্তর।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেলে চট্টগ্রাম মহানগর কার্যালয়ের পরিদর্শক রুম্পা শিকদার বাদী হয়ে পাহাড়তলী থানায় মামলাটি দায়ের করেন। চট্টগ্রাম মহানগর পরিবেশ অধিদপ্তরের পরিচালক হিল্লোল বিশ্বাস জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- গোলতাজ বেগম, কবির আহমেদ, সিরাজুল ইসলাম, শামসুল আলম, মোবারক ইসলাম, নাসির ইসলাম, আকতারুল ইসলাম, মাছুদা খাতুন, জাহানারা বেগম, মো. জাহাঙ্গীর, মো. জসিম ও মো. এরশাদ।

পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম মহানগর কার্যালয়ের পরিচালক হিল্লোল বিশ্বাস বলেন, সরাইপাড়া এলাকায় একটি পুকুর ভরাট করার অভিযোগে সরেজমিন পরিদর্শন করে পরিবেশ অধিদপ্তরের টিম সত্যতা পান। পরে পুকুর ভরাটকারীদের চিহ্নিত করে বৃহস্পতিবার পাহাড়তলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, পুকুর ভরাটের অভিযোগে পরিবেশ অধিদপ্তরের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। মামলাটির তদন্তও পরিবেশ অধিদপ্তর করবেন। পরবর্তী পদক্ষেপও তারা নেবেন আমরা সহযোগিতা করবো।

ইকবাল হোসেন/জেএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]