রাজধানীতে মাদকসেবীর ছুরিকাঘাতে আরেক মাদকসেবী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ০৬ আগস্ট ২০২২
ছুরিকাঘাতে আহত মাদকসেবী রকি

রাজধানীতে হাইকোর্ট ঈদগাহ মাঠের পাশে মাদকসেবীর ছুরিকাঘাতে আরেক মাদকসেবী সুমন (৩৭) নিহত হয়েছেন। এ ঘটনায় রকি (৩৫) নামের আরও এক মাদকসেবী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (০৬ আগস্ট) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সুমন ও রকিকে দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রকি জরুরি বিভাগে চিকিৎসাধীন।

রকি বলেন, সুমনের কাছ থেকে মাদকদ্রব্য কেনার জন্য অজ্ঞাতনামা আরেক মাদকসেবী তিনশ টাকা চাযন। টাকা না দেওয়ায় ওই মাদকসেবী সুমনের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যান।

ছুরিকাঘাতে নিহত সুমনের মরদেহ

ছুরিকাঘাতে নিহত সুমনের মরদেহ

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাইনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে, রকিকে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, বিস্তারিত জানার চেষ্টা চলছে। বিস্তারিত তথ্য পেলে আপনাদের জানানো হবে। ময়নাতদন্তের জন্য সুমনের মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কাজী আল-আমিন/এসএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]