রেলক্রসিংয়ে দোকান, ছয় ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০৬ আগস্ট ২০২২

চট্টগ্রামের বোয়ালখালীতে রেলক্রসিংয়ে দোকান করার অভিযোগে ছয় ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন। শনিবার (৬ আগস্ট) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন অভিযান পরিচালনা করে জরিমানা করেন।

পাশাপাশি সড়কের দুই ধারে গাছের গুঁড়ির স্তূপ করে রেখে যানবাহন ও মানুষের চলাচলে অসুবিধা সৃষ্টি করায় উপজেলার অলিবেকারির খাজা সমিলের কার্যক্রম সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

ইউএনও মোহাম্মদ মামুন বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বুড়িপুকুর পাড়ে রেলক্রসিং ও রেললাইনের দুপাশে বসা অস্থায়ী ভাসমান দোকানগুলো উচ্ছেদ করা হয়েছে। এসময় স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯-এ ছয় ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

এছাড়া সড়কের ধারে গাছের গুঁড়ি রেখে জনদুর্ভোগ সৃষ্টি করায় অলিবেকারি এলাকায় খাজা সমিলের কার্যক্রম সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়। তাদের দ্রুত গাছের গুঁড়ির স্তূপ সড়ক থেকে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়ার জন্য বলা হয়েছে।

ইকবাল হোসেন/এমআইএইচএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]