কামরাঙ্গীরচরে ফেনসিডিল-গাঁজাসহ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ০৬ আগস্ট ২০২২

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে ১৪৭ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ মো. হুমায়ুন কবির (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০। এ সময় তার কাছ থেকে তিনটি মোবাইলফোন ও মাদক বিক্রির নগদ এক লাখ ৫৩ হাজার ৭৫০ টাকা জব্দ করা হয়।

শনিবার (৬ আগস্ট) র‌্যাব-১০ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।।

এতে বলা হয়, শুক্রবার (৫ আগস্ট) রাত সাড়ে ১১ টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার কামরাঙ্গীরচর থানার আহসানবাগ এলাকায় অভিযান চালায়। এ সময় পাঁচ লাখ ৫৮ হাজার টাকা মূল্যের ১৪৭ বোতল ফেনসিডিল ও ৩ দশমিক ৯ কেজি গাঁজাসহ মো. হুমায়ুন কবির নামে এক মাদক কারবারিকে আটক করে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটক হুমায়ুন কবিরের কাছ থেকে তিনটি মোবাইলফোন ও মাদক বিক্রির নগদ এক লাখ ৫৩ হাজার ৭৫০ টাকা জব্দ করা হয়। তিনি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কয়েকদিন ধরে হুমায়ুন কবিরে কামরাঙ্গীরচরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করার প্রক্রিয়া চলছে।

আরএসএম/আরএডি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]