পাওনা টাকা না দিয়ে সহকর্মীকে অপহরণের অভিযোগ হিরো আলমের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৭ পিএম, ০৬ আগস্ট ২০২২
ফাইল ছবি

নানান আলোচনা-সমালোচনার মাঝেই এবার হিরো আলমের বিরুদ্ধে অভিযোগ উঠেছে পাওনা টাকা না দিয়ে অপহরণের। এমন অভিযোগে গতকাল (শুক্রবার) গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রুবেল মুন্সী নামের এক যুবক।

শনিবার (৬ আগস্ট) রাতে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হিরো আলমের বিরুদ্ধে আমরা একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্তের পর সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিডিতে রুবেল মুন্সী হিরো আলম ছাড়াও মো. লিমন এবং মো. শুভর নাম উল্লেখ করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, হিরো আলমের অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন তিনি। এ বেতন তিনি না তুলে হিরো আলমের কাছে জমা রাখতেন। সাত মাসের বেতন মোট ৭০ হাজার টাকা জমা হয়। ধারের ২০ হাজার ও বেতনের টাকাসহ পাওনা মোট ৯০ হাজার টাকা চাইতে গেলে দেবো, দিচ্ছি বলে সময়ক্ষেপণ করেন হিরো আলম।

জিডিতে রুবেল আরও উল্লেখ করেছেন, গত বৃহস্পতিবার হিরো আলম তার বর্তমান কর্মস্থল ইয়ন ফুডের সামনে এসে তাকে জোর করে প্রাইভেটকারে তোলেন। এসময় হিরো আলম ও তার সঙ্গীরা তার কাছ থেকে ল্যাপটপ ছিনিয়ে নিয়ে জিমেইল ও ফেসবুক আইডি হ্যাক করে নিয়ে রাত ৩টার দিকে ছেড়ে দেন। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিলে তার জানমালের ক্ষতি করবেন বলেও হুমকি দেন হিরো আলম।

এর আগে সম্প্রতি তাকে ডেকে নেয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। যদিও হিরো আলম দাবি করেছেন ডিবি তাকে তুলে নিয়ে গিয়েছিল। ডিবি তার কাছ থেকে রবীন্দ্রসংগীত ও নজরুলগীতি এবং বিভিন্ন নামী-দামি শিল্পীর নামে বিকৃত করে গাইবেন না মর্মে মুচলেকাও নেয়। এছাড়া পুলিশের ইউনিফর্ম পরে অভিনয়ের আগে অনুমতি নেওয়ার কথাও বলা হয় হিরো আলমকে।

টিটি/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]